জাতীয় রাজস্ব বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -NBR Job Circular

জাতীয় রাজস্ব বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -National Board of Revenue NBR Job Circular 2024: পানি সম্পদ পরিকল্পনা সংস্থা ৪৩শূন্য পদসমূহে সরাসরি নিয়োগর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, প্রশাসন-২ (সেবা) শাখা এর স্মারক নং- ০৮,০০,০০০০.০২৩,১১,০০১,২০,১৬৮, তারিখ-২৭/০৩/২০২৪ খ্রি. মূলে প্রাপ্ত ছাড়পত্র অনুযায়ী জাতীয় রাজস্ব বোর্ড এর অধীনে গ্রেড-২০ গ্রেডভূক্ত নিম্নোক্ত স্থায়ী পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে পদের পাশে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে অনলাইনে (http://nbr.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামজাতীয় রাজস্ব বোর্ডে
ওয়েবসাইটhttps://www.nbr.gov.bd/
পদ সংখ্যা০১ টি
খালি পদ৪৩ টি
শিক্ষাগত যোগ্যতাএসএসসি
আবেদনের প্রক্রিয়াnbr.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ০১ জুলাই, ২০২৪
আবেদনের শেষ তারিখ২১ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

জাতীয় রাজস্ব বোর্ডে সংস্থা নিয়োগ ২০২৪

পদের নামঃ অফিস সহায়ক
পদসংখ্যাঃ
৪৩ টি।
যোগ্যতাঃ এসএসসি পাশ।
বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

  • আবেদন শুরুর তারিখ০৭ জুলাই, ২০২৪ তারিখ সকাল ০৯:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ২৮ জুলাই, ২০২৪ বিকাল ০৫:০০ টা।
আবেদনের প্রক্রিয়া: অনলাইনে (online) http://nbr.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

National Board of Revenue Job Circular 2024

অনলাইনে আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী অবশ্যই অনুসরণ করতে হবেঃ প্রার্থীকে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক হতে হবে। কোন প্রার্থী বিদেশি নাগরিককে বিয়ে করলে বা বিয়ে করতে প্রতিজ্ঞাবদ্ধ হলে তিনি আবেদনের অযোগ্য বলে বিবেচিত হবেন। প্রার্থীর বয়স সকল পদে ৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাগণের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

NBR Job Circular 2024

বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। এক্ষেত্রে সরকার কর্তৃক সর্বশেষ জারিকৃত পরিপত্র/নীতিমালা অনুসরণ করতে হবে। সকল প্রার্থীর আবেদনপত্র শুধুমাত্র অনলাইনে গ্রহণ করা হবে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য করা হবে।সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূল কপি জমা দিতে হবে।

এক জেলার বাসিন্দা অন্য জেলার বাসিন্দা হিসেবে আবেদন করতে পারবেন না। অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও করণীয় পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://mbr.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। আবেদনের সময়সীমা নিম্নরূপ: (i) Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ৭ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ সকাল-১০:০০ ঘটিকা। (ii) Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২৮ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল-০৫:০০ ঘটিকা পর্যন্ত।

জাতীয় রাজস্ব বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ online-এ আবেদনপত্র submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন। Online আবেদনপত্রে প্রার্থী তাঁর রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০০প্রস্থ ৩০০ pixel) ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০০প্রস্থ ৮০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100 KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60 KB হতে হবে। Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত করার পূর্বেই পুরণকৃত সকল তথ্যের সঠিকতা সর্ম্পকে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

About admin

Check Also

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular 2024: বাংলাদেশ সেনাবাহিনীতে ইঞ্জিনিয়ার্স, সিগন্যালস ও ইএমই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *