পানি সম্পদ পরিকল্পনা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Water Resources Planning Organization Job

পানি সম্পদ পরিকল্পনা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Water Resources Planning Organization Job Circular 2024): পানি সম্পদ পরিকল্পনা সংস্থা ০৮শূন্য পদসমূহে সরাসরি নিয়োগর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পানি সম্পদ পরিকল্পনা সংস্থার রাজস্বখাতভুক্ত পদসমূহে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য নিম্নোক্ত পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অন-লাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামপানি সম্পদ পরিকল্পনা সংস্থা
ওয়েবসাইটhttps://www.warpo.gov.bd/
পদ সংখ্যা০৫ টি
খালি পদ০৮ টি
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি/স্নাতক
আবেদনের প্রক্রিয়াwarpo.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ০১ জুলাই, ২০২৪
আবেদনের শেষ তারিখ২১ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

পানি সম্পদ পরিকল্পনা সংস্থা নিয়োগ ২০২৪

পানি সম্পদ পরিকল্পনা সংস্থা পদসমূহে সরাসরি নিয়োগর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পানি সম্পদ মন্ত্রণালয় ০৫ টি পদে মোট ০৮ জনকে নিয়োগ দেবে। নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নামঃ কাটোগ্রাফার
পদসংখ্যাঃ ০১টি।
যোগ্যতাঃ পুরকৌশলে ডিপ্লোমা। কার্টোগ্রাফিতে ৫ বৎসরের অভিজ্ঞতা।
বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/- টাকা।

পদের নামঃ ক্যাশিয়ার
পদসংখ্যাঃ ০১টি।
যোগ্যতাঃ বাণিজ্য বিভাগে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী। করণিক হিসাবে সরকারি বা আধা-সরকারি সংস্থায় ৫ বৎসরের চাকুরী।
বেতনঃ ১০২০০- ২৪৬৮০/- টাকা।

পদের নামঃ গাড়িচালক
পদসংখ্যাঃ ০৩টি।
যোগ্যতাঃ বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্টশ। মোটরযান চালনায় ৩ বৎসরের অভিজ্ঞতা।
বেতনঃ ৯৩০০-২২৪৯০/- টাকা।

পদের নামঃ নিরাপত্তা প্রহরী
পদসংখ্যাঃ ০১টি।
যোগ্যতাঃ ৮ম শ্রেণী উত্তীর্ণ।
বেতনঃ ৮২৫০-২০০১০/-টাকা।

পদের নামঃ অফিস সহায়ক
পদসংখ্যাঃ ০২টি।
যোগ্যতাঃ এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতনঃ ৮২৫০-২০০১০/- টাকা।

Water Resources Planning Organization Job Circular 2024

  • আবেদন শুরুর তারিখ০১ জুলাই, ২০২৪ তারিখ সকাল ০৯:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ২১ জুলাই, ২০২৪ বিকাল ০৫:০০ টা।
আবেদনের প্রক্রিয়া: অনলাইনে (online) http://warpo.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

আবেদনের শর্তাবলীঃ

আবেদনকারীর বয়স নিম্নবর্ণিতভাবে নির্ধারিত হবে: প্রার্থীর বয়সসীমা ৩০/০৬/২০২৪ খ্রিঃ তারিখে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদের পার্শ্বে উল্লেখিত বয়সসীমার মধ্যে হতে হবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/ কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর। চাকরির জন্য আবেদন আগামী ০১/০৭/২০২৪ খ্রিঃ তা রিখ সকাল ৯.০০ ঘটিকা হতে ২১/০৭/২০২৪ খ্রিঃ তারিখ রাত ১২:০০ ঘটিকা পর্যন্ত অনলাইনে দাখিল করা যাবে। সরাসরি/ডাকযোগে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। সরাসরি বা ডাকযোগে প্রেরিত সকল দরখাস্ত বাতিল মর্মে গণ্য হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নোক্ত কাগজপত্রাদি প্রদর্শন করতে হবে
মুক্তিযোদ্ধা, আনসার, ভিডিপি, এতিম, প্রতিবন্ধী, উপজাতি প্রভৃতি কোটার স্বপক্ষে অবশ্যই উপযুক্ত প্রমাণপত্র।

WARPO Job Circular 2024

সদ্য তোলা ০৩ (তিন) কপি সত্যায়িত পাসপোর্ট আকারের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কিত সকল প্রকার সনদপত্রের ফটোকপি, জন্মনিবন্ধন সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। সকল সরকারি, আধা সরকারি, ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তি পত্র সঙ্গে আনতে হবে। অসত্য/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য করা হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য, নিয়োগ কার্যক্রমের যে কোন পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য/ত্রুটিপূর্ণ প্রমাণিত হলে আবেদনপত্র নির্বাচন বা নিয়োগ সরাসরি বাতিল করা হবে।

মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী (বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা) প্রার্থীদের ক্ষেত্রে সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সনদপত্র। সর্বশেষ নীতিমালা অনুযায়ী আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাগণের পুত্র-কন্যা হলে আবেদনের সাথে সম্পর্ক উল্লখপূর্বক ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র।

পানি সম্পদ পরিকল্পনা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

অন্যান্য কোটা যেমন প্রতিবন্ধী কোটায় প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন/সনদপত্র। পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারীকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

About admin

Check Also

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর ০৫ জুলাই ২০২৪ – Chakrir Khobor

সাপ্তাহিক চাকরির খবর ০৫ জুলাই ২০২৪ Saptahik Chakrir Khobor বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *