বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Banglalink job circular

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Banglalink Job Circular 2024): আমাদের কর্মী, অংশীদার, প্রোগ্রামের অংশগ্রহণকারী এবং সম্প্রদায় সহ আমরা যাদের সাথে কাজ করি তাদের সকলেরই সকল প্রকার ক্ষতি, অপব্যবহার, অবহেলা, হয়রানি এবং শোষণ থেকে রক্ষা পাওয়ার অধিকার রয়েছে। আমরা বয়স, জাতি, ধর্ম নির্বিশেষে সকলের জন্য মানব মর্যাদা এবং অন্তর্ভুক্তির অধিকারকে সমুন্নত রাখি, লিঙ্গ, অক্ষমতা, জাতিগত উত্স বা আর্থ-সামাজিক অবস্থা। একজন সমান সুযোগের নিয়োগকর্তা হিসেবে, আমরা সক্রিয়ভাবে নারী এবং লিঙ্গ-বিভিন্ন ব্যক্তিদের আবেদনকে উৎসাহিত করি। আমরা প্রতিবন্ধী ব্যক্তিদের আবেদন করতে স্বাগত জানাই। আমরা এমন একটি সংস্কৃতি লালন করি যেখানে সমস্ত ব্যক্তি তাদের সম্ভাবনা উপলব্ধি করার সুযোগ পায়। কোনো ব্যক্তিগত প্ররোচনা প্রার্থীতার অযোগ্যতার কারণ হবে। বিস্তারিত দেখতে সংশ্লিষ্ট কাজের শিরোনামে ক্লিক করুন।

চাকরির ধরনচাকরির
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামবাংলালিংক
ওয়েবসাইটbanglalink.net
পদ সংখ্যানোটিশ দেখুন
খালি পদনোটিশ দেখুন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশ দেখুন
আবেদনের শুরু তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৮ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমডাক/কুরিয়ার/সরাসরি

বাংলালিংক নিয়োগ ২০২৪

অতিরিক্ত আবশ্যক প্রতিবন্ধী ব্যক্তি আবেদন করতে উত্সাহিত করা হয় চাকরির অভিজ্ঞতা প্রয়োজন- টেলিকম বিক্রয় ও বিতরণে 4-5 বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা সহ 8-10 বছরের মোট অভিজ্ঞতা প্রয়োজনীয় সামর্থ্য- আঞ্চলিক পর্যায়ে বিক্রয় কৌশল পরিকল্পনা এবং বাস্তবায়নের বোঝা।

  • সম্পদ ব্যবস্থাপনা শব্দ বোঝা
  • বাজার এবং ফার্মের বাণিজ্য বিপণন ক্ষমতা সম্পর্কে গভীর অন্তর্দৃষ্টি
  • চ্যানেল ম্যানেজমেন্ট সম্পর্কে গভীর জ্ঞান
  • বিক্রয় ব্যবস্থাপনার গভীর জ্ঞান
  • খুচরা ব্যবস্থাপনার সম্পূর্ণ বোধগম্যতা

দায়িত্ব ও প্রসঙ্গ

এই অবস্থান বাংলাদেশের যে কোন জায়গায় অবস্থিত। কাজের বিবরণী – আর্থিক সংস্থান, পরিবেশক এবং তাদের বিক্রয় শক্তিগুলির কার্যকর এবং দক্ষ পরিচালনার মাধ্যমে বাণিজ্যিক অঞ্চলের জন্য একটি অপারেশনাল বন্টন কৌশল বাস্তবায়নের বিকাশ এবং নির্দেশনা। – ব্যবসায়িক কৌশল অনুসারে ক্লাস্টার ডিস্ট্রিবিউশন এবং খুচরা পরিকল্পনার জন্য ক্লাস্টার ডিরেক্টরকে সহায়তা করুন। – জাতীয় কৌশল অনুসারে পণ্যের সর্বোত্তম প্রাপ্যতা নিশ্চিত করুন। –

গতিশীল এবং পরিবর্তনশীল ব্যবসায়িক পরিবেশের চ্যালেঞ্জ মোকাবেলায় দীর্ঘমেয়াদী ব্যবসায়িক অংশীদার হিসাবে পেশাদার পরিবেশকদের নির্বাচন, নিয়োগ এবং বিকাশের ক্ষেত্রে ZM/TO-দের নেতৃত্ব দিন এবং গাইড করুন। –
চ্যানেল অংশীদারদের লাভজনকতা বিশ্লেষণ করুন এবং BL-এর ব্যবসা পরিচালনায় তাদের অনুপ্রাণিত এবং প্রতিশ্রুতিবদ্ধ রাখতে একটি প্রতিযোগিতামূলক ROI নিশ্চিত করতে প্রয়োজনীয় কার্যকলাপের সুপারিশ করুন। –
আঞ্চলিক ডিস্ট্রিবিউশন কৌশল বাস্তবায়নে আঞ্চলিক দলের পারফরম্যান্সের তদারকি করুন এবং সম্পাদনে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য সুপারিশ প্রদান করুন। – রাজস্ব উৎপাদনকারী সাইট বনাম কম আয় উত্পন্ন সাইট প্রস্তাবের মাধ্যমে বিনিয়োগ নগদীকরণ করুন।

Banglalink Job Circular 2024

জাতীয় বাণিজ্য বিপণন কৌশল প্রণয়নে সমর্থন করার জন্য পরিবর্তনশীল ট্রেডিং এবং ভোক্তা পরিবেশ অনুসারে প্রচারাভিযান মূল্যায়নে অবদান রাখুন। – জাতীয় পণ্য/শুল্ক প্রচারাভিযান এবং গণবাজার ও ব্যবসায়িক বিভাগের জন্য প্রচারমূলক কর্মসূচির শক্তিশালী বাস্তবায়নের কার্যকর পরিকল্পনার জন্য দলকে নির্দেশনা ও সহায়তা প্রদান করুন। -সেলস সাপোর্ট টিমের সাথে ক্রমাগত মিথস্ক্রিয়া বজায় রাখার মাধ্যমে খুচরা বিক্রেতার কমিশন সময়মত ইস্যু করা নিশ্চিত করুন। – জাতীয় নির্দেশনা এবং আঞ্চলিক উদ্দেশ্য অনুসারে স্টক, মার্চেন্ডাইজিং, উপকরণ এবং বাজেটের দক্ষ বরাদ্দের জন্য ZM/TOsকে নির্দেশ করুন।

লক্ষ্য অনুযায়ী রাজস্ব উৎপাদন নিশ্চিত করতে এই অঞ্চলে কার্যকর স্থাপনা এবং নতুন সাইট স্থানান্তরের জন্য প্রযুক্তিগত এবং জিও মার্কেটিংয়ের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ বজায় রাখুন। -উদ্দেশ্য সেটিং, ক্রমাগত সমর্থন এবং প্রতিক্রিয়া, এবং আনুষ্ঠানিক মূল্যায়নের মাধ্যমে সরাসরি প্রতিবেদনের কর্মক্ষমতা পরিচালনা করুন


আবেদনের শেষ তারিখঃ ০৮ জুলাই, ২০২৪

Apply Procedure

Hard Copy

Apply Using Link

Apply URL:

http://banglalink.bdjobs.com/Details.asp?JobID=9383

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

আঞ্চলিক ডিস্ট্রিবিউশন কৌশল বাস্তবায়নে আঞ্চলিক দলের পারফরম্যান্সের তদারকি করুন এবং সম্পাদনে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য সুপারিশ প্রদান করুন। – রাজস্ব উৎপাদনকারী সাইট বনাম কম আয় সৃষ্টিকারী সাইটগুলির প্রস্তাবের মাধ্যমে বিনিয়োগ নগদীকরণ করুন। জাতীয় বাণিজ্য বিপণন কৌশল প্রণয়নে সমর্থন করার জন্য পরিবর্তনশীল ট্রেডিং এবং ভোক্তা পরিবেশ অনুসারে প্রচারাভিযান মূল্যায়নে অবদান রাখুন। জাতীয় পণ্য/শুল্ক প্রচারাভিযান এবং গণবাজার ও ব্যবসায়িক বিভাগের জন্য প্রচারমূলক কর্মসূচির শক্তিশালী বাস্তবায়নের কার্যকর পরিকল্পনার জন্য দলকে নির্দেশনা ও সহায়তা প্রদান করুন।

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি

সেলস সাপোর্ট টিমের সাথে ক্রমাগত মিথস্ক্রিয়া বজায় রাখার মাধ্যমে খুচরা বিক্রেতার কমিশন সময়মত ইস্যু করা নিশ্চিত করুন। জাতীয় নির্দেশনা এবং আঞ্চলিক উদ্দেশ্য অনুসারে স্টক, মার্চেন্ডাইজিং, উপকরণ এবং বাজেটের দক্ষ বরাদ্দের জন্য ZM/TOsকে নির্দেশ করুন। লক্ষ্য অনুযায়ী রাজস্ব উৎপাদন নিশ্চিত করতে এই অঞ্চলে কার্যকর স্থাপনা এবং নতুন সাইট স্থানান্তরের জন্য প্রযুক্তিগত এবং জিও মার্কেটিংয়ের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ বজায় রাখুন। – উদ্দেশ্য সেটিং, ক্রমাগত সমর্থন এবং প্রতিক্রিয়া, এবং আনুষ্ঠানিক মূল্যায়নের মাধ্যমে সরাসরি প্রতিবেদনের কর্মক্ষমতা পরিচালনা করুন।

About admin

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -DPE Job Circular

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary Education DPE Job Circular 2024): প্রাথমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *