সালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও ভাইরাল!

অভিনেত্রী ক্যাটরিনা সঙ্গে ভিকি কৌশলের কাইফের বিয়ের গুঞ্জনে মুখরিত বলিপাড়া। আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই দুই তারকা। রাজস্থানে রাজকীয় কায়দায় হবে বিয়ে। বিয়েতে ক্যাটরিনা লাখ টাকা দামের মেহেদি পরবেন বলে জানা গেছে। পোশাকেও থাকবে নানা চমক। ক্যাটরিনা ও ভিকি কৌশলের প্রেমটা অনেক দিন ধরেই এগোচ্ছিল। মুখ খুলছিলেন না কেউ। বিয়ে নিয়েও প্রকাশ্যে কিছুই বলছেন না তারা।

তবে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান খান ও ক্যাটরিনার বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, সালমানের গলায় মালা পরিয়ে দিচ্ছেন ক্যাটরিনা। তার পরনে লাল শাড়ি। অন্যদিকে, সালমান পরে আছেন নীল রঙের পাঞ্জাবি। তবে সত্যিই কি বিয়ে করেছেন সালমান-ক্যাটরিনা? কৌতূহলী পাঠকদের জন্য উত্তর, না। রিয়েল লাইফে নয়, রিল লাইফের জন্য মালা বদল করেছিলেন এই দুই তারকা। তাদের ‘ভারত’ সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ২০১৯ সালে এই ভিডিও প্রথম পোস্ট করেছিলেন অ্যাশলে রেবেলো। ‘ভারত’ সিনেমার পোশাক ডিজাইনার ছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর জন্য রাজস্থানে উড়ে যাওয়ার আগে আগামী সপ্তাহে মুম্বাইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলবেন তারকা জুটি। রাজস্থানে গিয়ে বিয়ের আয়োজন সারার প্রস্তুতি নিলেও তার আগেই মিসেস ভিকি হয়ে যাবেন ক্যাট। তবে সবই কি মিথ্যা? প্রেমকে পরিণতি দিয়ে কি তাহলে সাত পাকে ঘুরবেন না ভিকি-ক্যাটরিনা? সময়ই উত্তর দেবে।

About admin

Check Also

নায়িকা শাবানার সন্তানেরা কে কী পেশায় আছেন না জানলে জেনে নিন ! সত্যি বিশ্বাস করা যায় না!

শাবানার সন্তানরা কে কি করছেন: সন্তানদের ভবিষতের কথা চিন্তা করে চলচ্চিত্রের ৩৬ বছরের সোনালী ক্যারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *