সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -CSS NGO Job Circular

সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(CSS NGO Job Circular 2024): ২০০টি পদে সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত। সিএসএস একটি জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার এমআরএ সনদ নং: ০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের জন্য নিম্ন বর্ণিত শর্ত সাপে সাপেক্ষে কর্মী নিয়োগ করা হবে।

চাকরির ধরনচাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামসিএসএস এনজিও
ওয়েবসাইটwww.cssbd.org
পদ সংখ্যা০১ টি
খালি পদ২০০টি
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক/ স্নাতকোত্তর
আবেদনের প্রক্রিয়াআগ্রহী প্রার্থীদের পরিচালক-এইচআরএম অ্যান্ড পিএমইএল বরাবর আবেদন করতে হবে
আবেদনের শুরু তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ১৩, ১৯ জুলাই ও ০২ আগস্ট ২০২৪
আবেদনের মাধ্যমডাকযোগে

সিএসএস এনজিও নিয়োগ ২০২৪

২০০টি পদে সিএসএস এনজিও নিয়োগ প্রকাশিত। কাজের সংক্ষিপ্ত বিবরণ: জরিপের মাধ্যমে সদস্য ভর্তি, দলগঠন, ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায়। প্রার্থীর যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী: এইচএসসি পাশ প্রার্থীদের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) কর্তৃক সনদপ্রাপ্ত যেকোনো ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সঞ্চয় ও ঋণ আদায় কার্যক্রমে কমপক্ষে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতক/স্নাতকোত্তর পাশ প্রার্থীদের অভিজ্ঞতার প্রয়োজন নাই, তবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের সংস্থার চাহিদা মোতাবেক আইনগত অভিভাবকের নিকট থেকে অঙ্গীকারনামা দিতে হবে।

পদেরনামঃ লোন অফিসার।
বিভাগেরনামঃ ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস।
পদসংখ্যাঃ ২০০ টি।
যোগ্যতাঃ এইচএসসি/স্নাতক/ স্নাতকোত্তর।
চাকরির ধরনঃ ফুল টাইম।
প্রার্থীর ধরনঃ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।
কর্মক্ষেত্রঃ বাংলাদেশের যেকোনো অফিসে।
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর।
কর্মস্থলঃ ঢাকা।
বেতনঃ নিচে দেখুন।

CSS NGO Job Circular 2024

  • আবেদনের শেষ সময়: ১৩, ১৯ জুলাই ও ০২ আগস্ট ২০২৪
আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের পরিচালক-এইচআরএম অ্যান্ড পিএমইএল বরাবর আবেদন করতে হবে। জীবন বৃত্তান্ত ও আবেদনপত্রের সাথে ২ কপি পাসপোর্ট সাইজ সত্যায়িত রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও সকল প্রয়োজনীয় সনদসহ উল্লিখিত ঠিকানাগুলির যেকোনো একটি ঠিকানায় (যেখানে পরীক্ষা দিতে ইচ্ছুক) যথাসময়ে উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

আগ্রহী প্রার্থীদের পরিচালক-এইচআরএম অ্যান্ড পিএমইএল বরাবর আবেদন করতে হবে। জীবন বৃত্তান্ত ও আবেদনপত্রের সাথে ২ কপি পাসপোর্ট সাইজ সত্যায়িত রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও সকল প্রয়োজনীয় সনদসহ উল্লিখিত ঠিকানাগুলির যেকোনো একটি ঠিকানায় (যেখানে পরীক্ষা দিতে ইচ্ছুক) যথাসময়ে উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর সচল মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে।

সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

সংস্থার প্রদত্ত সুযোগ সুবিধা পিএফ, গ্র্যাচুইটি, বাৎসরিক ইনক্রিমেন্ট, ইনসেনটিভ, বীমা, ক্রেডিট ভাতা, দূরত্ব ভাতা, মোবাইল বিল, মোট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, স্পেশাল ফান্ড সুবিধা, শিক্ষা সহায়তা তহবিল, জ্বালানি বিল প্রদান, পুরুষ কর্মীদের ফ্রি আবাসিক সুবিধা, নারী কর্মীদের আবাসন ভাতা ও দৈনিক যাতায়াত ভাতা, বাৎসরিক ৩০ দিন ছুটি এবং যার মধ্যে ১২ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে পবিত্র ঈদ-উল-ফিতর, পবিত্র ঈদ-উল-আযহা এবং শারদীয়া দুর্গা পূজা উপলক্ষ্যে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে ছুটি প্রদান, তাছাড়াও প্রযোজ্য ক্ষেত্রে পিতৃত্ব ও মাতৃত্বজনিত ছুটি।

About admin

Check Also

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -Army Job Circular 2024: বাংলাদেশ সেনাবাহিনীতে ইঞ্জিনিয়ার্স, সিগন্যালস ও ইএমই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *