স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Health Assistant Job Circular

স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Health Assistant Job Circular 2024): স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য সেবা বিভাগ, প্রশাসন-১ শাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-এর স্মারক নং-৪৫.০০.০০০০.১৪০,১১.০০২.২৪.৬১ তারিখ: ১০/০১/২০২৪ খ্রি: এবং স্মারক নং-৪৫.১৩৭.০১১.০১.০০.০২১.২০১৩-৯৯৯, তারিখ- ০৬/০৫/২০২৪ খ্রি: মূলে প্রাপ্ত ছাড়পত্র মোতাবেক সিভিল সার্জনের কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া ও এর নিয়ন্ত্রণাধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানসমূহে স্থায়ী রাজস্ব খাতের অন্তর্ভুক্ত ১১-২০ গ্রেডভুক্ত (পূর্বতন ৩য়/৪র্থ শ্রেণি) নিম্নোল্লিখিত পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে http://csbrahmanbaria.teletalk.com.bd ওয়েবসাইটে অনলাইন (Online) এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত সরাসরি কোন আবেদন গ্রহণ করা হবে না।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামস্বাস্থ্য সহকারী পদে
ওয়েবসাইটhttp://www.csgovt.bd/
পদ সংখ্যা০১ টি
খালি পদ৭৮ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচ.এস.সি/স্নাতক
আবেদনের প্রক্রিয়া:csbrahmanbaria.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ১৮ মে, ২০২৪
আবেদনের শেষ তারিখ০৫ জুন, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ ২০২৪

পদের নামঃ স্বাস্থ্য সহকারী
পদ সংখ্যাঃ ১৪৬ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।  
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০/- টাকা।

আবেদন শুরুর সময়: ১৮ মে, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ০৫ জুন ২০২৪ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Health Assistant Job Circular 2024

আবেদনের প্রক্রিয়া:  http://csbrahmanbaria.teletalk.com.bd/  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শর্ত ও নির্দেশনাবলী:

আগ্রহী প্রার্থীগণ http://csbrahmanbaria.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। ওয়েবসাইটে প্রকাশিত নির্দেশনা মোতাবেক ফরম পূরণ করতে হবে। উল্লেখ্য, স্বাস্থ্য অধিদপ্তরের স্মারক নং-স্বাঃঅধিঃ/প্রশা-২/৩য় শ্রেণি নিয়োগ-৪/২০১৮/৬৩৫৪, তারিখ- ১১/১২/২০১৮ খ্রি: নিয়োগ বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট পদসমূহে আবেদনকৃত আবেদনকারীগণের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগ ও কোটা নির্ধারণের ক্ষেত্রে সরকারের সর্বশেষ বিধি-বিধান প্রতিপালিত হবে।

স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনকারীর বয়স ০৫/০৬/২০২৪ খ্রি. তারিখে সর্বনিম্ন ১৮ (আঠারো) বছর এবং সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ (বত্রিশ) বৎসর। উল্লেখ্য, বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেফিট গ্রহণযোগ্য নয়। এসএসসি সনদ/জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদে প্রদত্ত জন্ম তারিখের ভিত্তিতে বয়স প্রমাণিত হবে। সরকারি/আধা সরকারি/স্বায়ত্তশাসিত/আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে সরকারি বিধিবিধান অনুসরণ পূর্বক (নির্ধারিত বয়সসীমার মধ্যে) অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন গ্রহণ পূর্বক নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে এবং সকল চাকুরীরত প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তিপত্র (NOC) এর মূলকপি বাধ্যতামূলকভাবে জমা দিতে হবে।

প্রার্থীগণ কর্তৃক আবেদন পত্রে বর্ণিত স্থায়ী ঠিকানা যদি ইতোপূর্বে কোন সার্টিফিকেট বা অন্যত্র বর্ণিত স্থায়ী ঠিকানা হতে ভিন্নতর হয় কিংবা মহিলা প্রার্থীদের ক্ষেত্রে যদি স্বামীর ঠিকানা ব্যবহার করা হয় তবে সে ক্ষেত্রে প্রার্থীকে পরিবর্তিত স্থায়ী ঠিকানার স্বপক্ষে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) উল্লেখ-সহ সংশ্লিষ্ট সিটি কর্পোরেশনের মেয়র/ওয়ার্ড কমিশনার/পৌরসভার মেয়র/কাউন্সিলর/ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক স্বাক্ষরিত সনদপত্র দাখিল করতে হবে।

About Sotto TV

Check Also

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর ০৫ জুলাই ২০২৪ – Chakrir Khobor

সাপ্তাহিক চাকরির খবর ০৫ জুলাই ২০২৪ Saptahik Chakrir Khobor বেকার ব্যক্তিদের জন্য প্রকাশিত হয়েছে। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *