জাতীয় পার্টি আর আওয়ামী লীগ জোটে নেই: জি এম কাদের

আ.লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটে জাতীয় পার্টি আর নেই বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীতে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। কাদের বলেন, এখনও নির্বাচন বর্জনের ব্যাপারে এখনো আমরা দলীয়ভাবে কোনো সিদ্ধান্ত নেয়নি।

জিএম কাদের বলেন, আওয়ামী লীগ যদি সত্যিকার অর্থে ভালো কাজ করে, তাহলেই আমরা তাদের সঙ্গে থাকব, যেমনটি ছিলাম। জনগণ তাদের প্রতি আস্থা হারিয়ে ফেললে ভবিষ্যতে আমরা তাদের সঙ্গে না-ও থাকতে পারি। তিনি বলেন, আমরা একসঙ্গে নির্বাচন করেছি। বন্ধুত্বপূর্ণভাবে কাজ করেছি। আমাদের একটা ভালো সম্পর্ক ছিল, এখনও কিছুটা আছে।

এ সময় ইভিএম প্রসঙ্গে দলটির চেয়ারম্যান বলেন, ইলেক্ট্রনিক ভোটিং মেশিনকে (ইভিএম) শান্তিপূর্ণ কারচুপির মেশিন। এই মাধ্যমে ভোট গ্রহণযোগ্য হবে না। কারচুপি করে সরকার যাকে চাইবে তাকেই পাস করিয়ে দিতে পারবে।

প্রসঙ্গত, সম্প্রতি জাতীয় পার্টির অন্যতম প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গাকে বহিষ্কারের ঘোষণা দেয়ার পর দলের ভেতরের রাজনীতি উত্তপ্ত হয়ে উঠেছে। চলছে নিজ দলের নেতাদের মধ্যে কথার লড়াই।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।