তিন নম্বর বউ হবা নাকি চার নম্বর? দুইদিক দিয়া রেপ করুম: নায়িকা মাহিকে মুরাদ(শুনুন অডিও সহ)

৩য় স্বামীর সঙ্গে ওমরাহ হজ্জ করতে গেলেন মাহিয়া মাহি, হজ্জ থেকে না ফিরতেই কল রেকর্ড ফাঁসবিয়ের দুই মাস পর পবিত্র ওমরাহ পালন করতে দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে ঢাকা ছাড়লেন ঢালিউড নায়িকা মাহিয়া মাহি।

বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় মাহি নিজেই এক ফেসবুক পোস্টে এখবর নিশ্চিত করেছেন।তিনটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার পবিত্র ওমরাহ করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে।

রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া… সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে রাকিব টুপি পরিহিত ও মাহি নিজেকে বোরকা ও নেকাবে আচ্ছাদিত করেছেন। এর আগে, নভেম্বরের শুরুতে মাহি জানিয়েছিলেন, ‘ওমরাহের জন্য ১৫ দিনের ছুটি নেবেন। আর তা নভেম্বরেই। তাই কোনো শিডিউল রাখেননি।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বরের শুরুতেই ব্যবসায়ী রাকিবকে বিয়ে করেন মাহি। এর আগে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের সেই সংসারের ইতি টানার ঘোষণা দেন।

এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

About admin

Check Also

সম্পর্কের পর বাতি জ্বালাতেই দেখেন অন্য কেউ!