‘দীঘি ‘শুধু’ আমার:’অমিত হাসান’

‘দীঘি ‘শুধু’ আমার:’অমিত হাসান’: বাংলা চলচ্চি’ত্রের নতুন নাম প্রা’র্থনা ফার’দিন দীঘি। সম্প্রতি এই প্ল্যা’টফর্মে পরি’পূর্ণ নায়িকা হিসে’বে আবি’র্ভূত হয়েছেন তিনি। এরপর একের পর এক সিনে’মায় অ’ভিনয় করে যাচ্ছেন দীঘি।সেই ধারাবাহিকতায় এবার দেলো’য়ার জাহান ঝ’ন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি ছবিতে অ’ভিনয় করছেন এই নায়ি’কা।

গুণী এ’কজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অ’ভি’জ্ঞ’তা বরাব’রইভালো। আমা’র শু’টিং শেষ প’র্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রে’ক্ষা’প’টের।

এখানে আমা’’র চরিত্র’টির নাম শাহী। আমি দীঘিকে ভালো’বাসি এবং আমা’দের বি’য়ে হওয়ার কথা।নতুন ‘প্র’জন্মে’র নায়িকা দীঘির সঙ্গে অ’ভিনয়ে’র প্রস’ঙ্গে অ’মিত হাসান বলেন,

দু’জনই আমা’দের মানুষ, প্রিয়জন। সেই হিসে’বে দীঘি আমা’দের কোলে পিঠেই মানুষ হয়েছে। সেই ‘দীঘির সঙ্গে প্রে’মি’কের চরিত্রে অ’ভি’নয় করা’টা কিন্তু অবশ্য’ই একটা মজা’র অ’ভিজ্ঞ’তা।

সিনেমায় আ’রো অ’ভিনয় করেছেন সিমি, শবনম পার’ভীন, সুব্রত, আমির সিরা’জীসহ অনেকেই। ছবি’টি আস’ছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।