বরখাস্ত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোমবার রাতে তার বাসভবন সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেন। এদিকে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেওয়ার পর সামাজিক যোগাযোগ-মাধ্যমে মুরাদ হাসান ও গাজীপুর সিটি করপোরেশনের সম্প্রতি বরখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীর আলমের একটি ছবি ভাইরাল হয়েছে। অনেকে ‘মুরাদ ও জাহাঙ্গীর মোটরসাইকেলে কোথায় যাচ্ছে’ ক্যাপশন দিয়ে ছবিটি শেয়ার করছেন।

তবে, ছবিটি গত মে মাসের। চলতি বছরের ২৩ মে জাহাঙ্গীর আলম নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, আজ রাতে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি মহোদয়কে মোটরসাইকেলে নিয়ে গাজীপুর সিটির চলমান উন্নয়ন কাজ দেখালাম। মূলত সেই ভিডিওর এ স্থিরচিত্রটি ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, মোটরসাইকেলটি চালাচ্ছেন জাহাঙ্গীর আলম। পেছনের আসনে বসে আছেন মুরাদ হাসান। ছবিটি ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচুর পরিমাণে শেয়ার করছেন নেটাগরিকরা।

সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা বলছেন, মুরাদ ও জাহাঙ্গীর যে মোটরসাইকেলটিতে চড়েছেন, সেটি বাংলাদেশে চালানোর অনুমতি নেই। এটি অবৈধভাবে ব্যবহার করা হচ্ছে। এছাড়া চালক ও যাত্রী কারও মাথায় হেলমেট নেই। যা নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুকে নিয়ে ‘কটূক্তিমূলক’ মন্তব্য করায় সম্প্রতি গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীরকে বহিষ্কার করা হয়েছে। অন্যদিকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদের সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ‘অসৌজন্যমূলক’ মন্তব্য ও এক চিত্রনায়িকাকে তুলে এনে ধর্ষণের হুমকির একটি অডিও ক্লিপ ফাঁস হয়। এ ঘটনায় প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগ করতে বলেছেন প্রধানমন্ত্রী।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।