বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – Supreme Court Job Circular

বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Bangladesh Supreme Court Job Circular 2024): বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের নিম্নলিখিত শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তাবলি সাপেক্ষে উক্ত পদের বিপরীতে বর্ণিত যোগ্যতা সম্পন্ন জন্মসূত্রে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামবাংলাদেশ সুপ্রীম কোর্ট
ওয়েবসাইটsupremecourt.gov.bd
পদ সংখ্যা০১ টি
খালি পদ০৯ টি
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি
আবেদনের প্রক্রিয়াsupremecourt.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ২৪ জুন, ২০২৪
আবেদনের শেষ তারিখ১১ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগ ২০২৪

বাংলাদেশ সুপ্রীম কোর্ট শূন্য পদসমূহে সরাসরি নিয়োগর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ সুপ্রীম কোর্ট ০১ টি পদে মোট ০৯ জনকে নিয়োগ দেবে। নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নামঃ নিরাপত্তা প্রহরী (দারোয়ান)
পদ সংখ্যাঃ ০৯ টি।
যোগ্যতাঃ ক) কমপক্ষে ৮ম শ্রেণী পাস অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা।।
বেতনঃ ৮,২৫০-২০,০১০/- টাকা।

Bangladesh Supreme Court Job Circular 2024

  • আবেদন শুরুর তারিখ২৪ জুন, ২০২৪ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ সময়: ১১ জুলাই, ২০২৪ বিকাল ০৫:০০ টা।
আবেদনের প্রক্রিয়া: অনলাইনে (online) http://supremecourt.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন….

শর্তাবলিঃ-

দরখাস্ত দাখিলের সর্বশেষ তারিখে (১১/০৭/২০২৪ খ্রিস্টাব্দ) প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে।
তবে মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ১৮-৩২ বছর পর্যন্ত শিমিনযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের সম্মতিতে/মাধ্যমে আবেদন করতে হবে এবং এ সংক্রান্ত অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলি ও শর্তাবলি পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://supremecourt teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ ও দাখিল করতে পারবেন।

Supreme Court Job Circular 2024

আবেদনের সময়সীমা নিম্নরূপঃ Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদানের শুরুর তারিখ ও সময় ২৪ জুন ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০.০০ ঘটিকা। ঘটিকা। Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১১ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ০৪.০০ উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে টেলিটক এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।
Online আবেদনপত্রে প্রার্থীর ছবি (দৈর্ঘ্য ৩০০০ গ্রন্থ ৩০০ Pixel) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০x প্রায় ৮০ Pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। Online আবেদনপরে উল্লিখিত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে বাবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই সঞ্চল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিশ্চিত হবেন।

প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোনো প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন। ৩. SMS প্রেরণের নিয়মাবলি ও পরীক্ষার ফি প্রদান: Online এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং Signature Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit সম্পন্ন কনা প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s Copy পারেন।

সুপ্রীম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Applicant’s কপিতে একটি User ID নম্বর দেওয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোনো Teletalk Pre-Paid Mobile নম্বর হতে ০২ (দুই) টি SMS এর মাধ্যমে নিরাপত্তা প্রহরী (দারোয়ান) পদের জন্য পরীক্ষা ফি বাবদ ১০০/-টাকা এবং অনলাইন ফি বাবদ ১২/-টাকাসহ সর্বমোট ১১২/-(একশত বার) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিবেন। বিশেষভাবে উল্লেখ্য যে, Online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি নির্দিষ্ট সময়ের মধ্যে জমা না দেওয়া পর্যন্ত

About Sotto TV

Check Also

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ

পাওয়ার গ্রিড কোম্পানিতে বিশাল নিয়োগ, এসএসসি পাসেও আবেদনের সুযোগ জনবল নেবে পাওয়ার গ্রিড কোম্পানি অব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *