স্বামী প`রকীয়ায় আ`সক্ত হওয়ায় গো`পন অ`ঙ্গ কেটে দিলেন স্ত্রী

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্বামী শাহরিয়ার সোহেলের গোপন অঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী আফসানা। এসময় আহত অবস্থায় স্বামী সোহেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) রাত ৭ দিকে আশুলিয়ার ডেন্ডাবর এলাকা থেকে আহতের স্ত্রী আফসানাকে আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শাহারিয়ার সোহেল (৪৪) আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় হাজী মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার ছেলে। অভিযুক্ত আফসানা সোহেলের স্ত্রী ও শরিয়তপুর জেলার সদর থানার পালং এলাকার বীর মুক্তিযোদ্ধা সফিজ উদ্দিন আহাম্মেদের মেয়ে।

সোহেলের স্ত্রী আফসানা বলেন, আমার ১৩ বছরের সংসার। আমার স্বামী পরকীয়ায় আসক্ত। কয়েকদিন আগেও সে মেয়েদের সাথে লুকিয়ে কথা বলে। বাসায় এসে ফোন সুইচ অফ করে রাখে। বাসার বারান্দায় গিয়ে চুপি চুপি কথা বলে। মাঝে মাঝে বন্ধুদের কথা বলে ২/৩ দিন নিরুদ্দেশ হয়ে যায়। মাঝে মাঝে আমাকে মারধর করতো। অনেক বুঝানোর পর কাজ হয়নি।

তিনি আরও বলেন, আমাদের ফ্লাট নিয়ে আমার শাশুরী ও ননদের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে তারা আমায় অনেক মারধর করতো। এ নিয়ে এলাকার মুরুব্বিরা ঘরোয়াভাবে বিচার শালিশ করেছে। তার পরেও আমার স্বামী আমায় মারধর করে। গতকাল তার সাথে কথা কাটাকাটি হয়। পরে আমি কি যে করেছি বুঝতে পারছি না।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোঃ নোমান ছিদ্দিক বলেন, এ ঘটনায় আহত সোহেলের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযান চালিয়ে সোহেলের স্ত্রী আফসানাকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম পক্রিরাধীন রয়েছে।

About admin

আমার পোস্ট নিয়ে কোন প্রকার প্রশ্ন বা মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন অথরা মেইল করতে পারেন admin@sottotv.com এই ঠিকানায়।